রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

নেত্রকোনার মদনে শুরু হয়েছে তিন দিন ব্যাপী  কৃষিমেলা।

বিজয় চন্দ্র দাস, নেত্রকোনা প্রতিনিধি: ময়মনসিংহ বিভাগের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর মদন উপজেলার আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে তিন দিনব্যাপী এ কৃষিমেলার উদ্বোধন করা হয়।

মেলা উপলক্ষে মদন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোরী তানিয়া মৌ এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহ আলম মিয়ার সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার।
ূবিশেষ অতিথি হিসেবে ছিলেন,উপজেলা আওয়ামী লীগ (সভাপতি) বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছ, অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরী সার্কেল) রবিউল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসেন,উপজেলা কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল,মদন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কৃষকগন এ সময় উপস্থিত ছিলেন।
মদন উপজেলা পরিষদ চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন , মদন উপজেলা কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসেন,ও মদন থানা ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান প্রমুখ। তিনদিনের এ কৃষি মেলায় কৃষি প্রদর্শনী স্টল ও বিভিন্ন প্রজাতির ফল ও ঔষধি গাছের চারা নার্সারি এবং কৃষি উপকরণ প্রদর্শন করা হচ্ছে।মেলার প্রথম দিনে শিক্ষার্থীদের মাঝে ফল ও ঔষধি গাছের চারা বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335